ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সৎ থাকার প্রতিজ্ঞা করলেন সদ্য নিয়োগপ্রাপ্ত ৪৮ পুলিশ

বিনা পয়সায় এবং নিজ যোগ্যতায় চাকরি পেয়ে সৎ থাকার প্রতিজ্ঞা করেছেন ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে সদ্য নিয়োগপ্রাপ্ত ৪৮ পুলিশ সদস্য। সংবর্ধনা সভায় নিয়োগপ্রাপ্তরা এ প্রতিজ্ঞা করেন। শুক্রবার (৫ এপ্রিল) বেলা সাড়ে ১২টার সময় কুষ্টিয়ার পুলিশ সুপারের সভাকক্ষে সদ্য নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ৪৮জনকে সংবর্ধনা দেয়া হয়। কুষ্টিয়ার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রাকিবের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা সভায় নিয়োগপ্রাপ্তরা সৎ থাকার প্রতিজ্ঞা করেন।


এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস পালাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জোবায়ের আহম্মেদ ও অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমান উপস্থিত ছিলেন।


কুষ্টিয়ার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব সদ্য নিয়োগপ্রাপ্তদের উদ্দেশ্যে গণমাধ্যমে বলেন, পুলিশের চাকরি পেতে কোনো ঘুষ দিতে হয় না। ধরতে হয় না কোনো দালাল। তোমরা বিনা পয়সায় এবং নিজ যোগ্যতায় চাকরি পেয়েছো। আশা করছি তোমরা ভালো পুলিশ সদস্য হয়ে বিনা পয়সায় মানুষের সেবায় নিয়োজিত থাকবা এবং নিজেদেরকে সৎ রাখবা।


উল্লেখ্য, ২০২৪ সালের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের জন্য মোট এক হাজার ৮০০ জন আবেদন করেন। তার মধ্যে ফিল্ড টেস্ট শেষে ৫০০ জন এবং সর্বশেষ পরীক্ষা শেষে ৪৮ জন চুড়ান্তভাবে নিয়োগ পান।

ads

Our Facebook Page